• সকাল ১১:৫৩ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
সোনারগাঁয়ে এনজিও কর্মীকে গলা কেটে হত্যার ঘটনায় তিন জনকে আসামি করে মামলা

সোনারগাঁয়ে এনজিও কর্মীকে গলা কেটে হত্যার ঘটনায় তিন জনকে আসামি করে মামলা

Logo


নিউজ সোনারগাঁ টোয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় বারদী ইউনিয়নে মিশ্রীপাড়া গ্রামে বাংলাদেশ ব্যুরো এনজিও’র কর্মীকে গলা কেটে হত্যার ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ ব্যুরো এনজিও’ আঞ্চলিক ম্যানেজার শামীম মিয়া বাদি হয়ে গতকাল রবিবার রাতে তিন জনের নাম উল্লেখ করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, গতকাল বারদী ইউনিয়নের মিশ্রীপাড়া গ্রামে বাংলাদেশ ব্যুরো এনজি’র ফিল্ডকর্মী সাজেদুল ইসলাম ঋণের কিস্তি তুলতে সিরাজুল ইসলামের বাড়িতে যান। সেখানে হান্নান নামের এক ব্যক্তির স্ত্রী’র কাছ থেকে ৫০ হাজার টাকার ঋণের কিস্তির কিছু টাকা আদায় করার কথা ছিল। কিন্তু দুপুর সাড়ে ১২টার দিকে কে বা কাহারা এনজিও কর্মী সাজেদুল ইসলামকে সিরাজুল ইসলামের টিনের ঘরের একটি কক্ষে গলা কেটে ফেলে রেখে পালিয়ে যায়। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্থান্তর করে। এ ঘটনায় বাংলাদেশ ব্যুরো’র বারদী ইউনিয়নের আঞ্চলিক মানেজার শামীম মিয়া বাদি হয়ে হান্নানকে প্রধান আসামী করে হান্নানের স্ত্রী ও ছেলেকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

তিনি আরো জানান, আসামীদের ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution